বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে : জি এম কাদের

বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে : জি এম কাদের

জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)এমপি

বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের)। তিনি বলেন, সরকার অনেক ঋণগ্রস্ত।

আজ রোববার (১৮ জুন) দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের সামনের জুবলি সড়কে জেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির উদ্যোগে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।

জি এম কাদের বলেন, ‘বাংলাদেশ ভয়ানক অবস্থায় রয়েছে। সরকারের কাছে বিদেশী মুদ্রা নেই। এই সরকার অনেক ঋণগ্রস্ত। ব্যাংকগুলো খালি, মুদ্রাস্ফীতি হচ্ছে। যে বিশ্বব্যাংক সরকারের কাছে খারাপ ছিল, তাদের দ্বারস্থ হচ্ছে সরকার। তারা লাখ লাখ টাকা বিদেশে পাচার করেছে।’

তিনি আরো বলেন, ‘আওয়ামী লীগের সরকারের সময় দেশ শ্মশানে পরিণত হয়েছে। মেঘা প্রজেক্ট দেয়া হচ্ছে চুরির জন্য। বিদ্যুৎ না থাকায় কলকারখানা বন্ধ হয়ে যাচ্ছে। বাংলাদেশের কোনো মানুষ মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ছিল না, স্বাধীনতার বিপক্ষে কিছু লোক ছিল। বর্তমান মুক্তিযোদ্ধার তালিকায় যুদ্ধ করেননি এমন অনেকে মানুষের নাম রয়েছে।’

মুন্সীগঞ্জে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব মো: জানে আলম হাওলাদারের সঞ্চালনায় ত্রি-বার্ষিক সম্মেলনে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কো- চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, শফিকুল ইসলাম সেন্টু, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া, জহিরুল ইসলাম জহির, জেলা জাতীয় পার্টির নেতা মো: এ এফ এম মো: আরিফউজ্জামান দিদার, মো: হাবিবুর রহমান সেলিম, মোনায়েম হোসেন ভুঁইয়া, মো: আওলাদ হোসেন, মো: জহিরুল ইসলাম নাঈম ঢালী প্রমুখ।