সিনেমা ছাড়লেন পূজা!

সিনেমা ছাড়লেন পূজা!

সংগৃহীত

অভিনেত্রী পূজা হেগডে দক্ষিণ মাতিয়ে নিয়মিতই কাজ করছেন বলিউড সিনেমায়। কিছুদিন আগেই বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় দেখা মিলেছে তার। প্রেক্ষাগৃহে মুক্তির পর সিনেমাটি আগামীকাল ওটিটি প্লাটফর্মেও মুক্তি পাচ্ছে। এর বাইরে একাধিক বলিউড ও দক্ষিণী সিনেমার কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পূজা। 

অন্যদিকে বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছিল দক্ষিণের সফল জুটি মহেশ-পূজাকে আবারও একসঙ্গে দেখতে যাচ্ছেন ভক্তরা। এমনকি ‘গুন্টুর কারম’ শিরোনামের এই সিনেমাটির শুটিংও শুরু করেছিলেন তারা। তবে এরইমাঝে ঘটলো নতুন এক বিপত্তি! সিনেমাটির সেট থেকে বেরিয়ে গেলেন এই অভিনেত্রী। ঠিক কী কারণে পূজা সিনেমাটি শুরুর পরও বেরিয়ে গেলেন তা নিয়ে এখনও মুখ খোলেননি কেউ। 

তবে শোনা যাচ্ছে, নির্মাতার সঙ্গে পূজার মন কষাকষি এবং অপ্রিয় ঘটনার জন্ম হয়েছে। এছাড়া বিভিন্ন অজুহাতে সিনেমাটির শুটিংয়েও বিলম্ব করছিলেন নির্মাতা ত্রিভিকারম শ্রীনিবাস। 

এদিকে ‘গুন্টুর কারম’ ছাড়াও একাধিক সিনেমার সিডিউল দিয়ে রেখেছিলেন পূজা। চলতি মাস থেকে আসছে ডিসেম্বর অবধি দম ফেলার ফুসরত নেই পূজার। সব মিলিয়ে ‘গুন্টুর কারম’ নির্মাতার ওপর বিরক্ত হয়েই সিনেমাটি ছেড়ে দিয়েছেন পূজা। তবে পূজা সরে যাওয়ার পরপরই তার জায়গায় অভিনেত্রী শ্রীলীলাকে কাস্ট করেছেন শ্রীনিবাস। 

এমনকি সিনেমাটির চিত্রনাট্যেও নাকি বদল এনেছেন নির্মাতা। যদিও সিনেমা শুরুর মাঝ পথে বের হয়ে যাওয়া কখনোই পছন্দ করেন না পূজা। সেই জায়গা থেকে অনেকেই ধারণা করছেন, প্রযোজক-নির্মাতার সঙ্গে মধুর রফাদফা করতে ব্যর্থ হয়ে সিনেমাটি ছাড়তে বাধ্য হয়েছেন তিনি।