জাবিসাসের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

জাবিসাসের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

সংগৃহীত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়  সাংবাদিক সমিতির  (জাবিসাস) ২০২৩-২৪ সেশনের নব নির্বাচিত কমিটি আগামী এক বছরের জন্য দায়িত্ব গ্রহণ করেছে।

শুক্রবার (২৩ জুন) বিকেল চারটায় বিশ্ববিদ্যালয়ের ওয়াজেদ মিয়া বিজ্ঞান গবেষণা কেন্দ্রের সেনিমার কক্ষে ‘দায়িত্ব হস্তান্তর ও বিদায় সংবর্ধনা’ অনুষ্ঠিত হয়।

নতুন কমিটির হাতে দায়িত্ব হস্তান্তর করেন ২০২২-২৩ সেশনের কমিটির সভাপতি বেলাল হোসেন ও সাধারণ সম্পাদক হাসান আলকামা আজাদ। এসময় ২০২৩-২৪ সেশনের কমিটির সভাপতি আরিফুজ্জামান উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান হোসাইন হিমু দায়িত্ব বুঝে নেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. নুরুল আলম বলেন, ‘জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয় পর্যায়ে একটি ঐতিহ্যবাহী সাংবাদিক সংগঠন। এ সংগঠন সব সময় বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের করেছে। বিশ্ববিদ্যালয়ের অগ্রগতিতে সাংবাদিকদের অবদান অনেক। আমি সাংবাদিক সমিতির সফলতা কামনা করি।'

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চুক্তিভিত্তিক) রহিমা কানিজ, শিক্ষক সমিতির সভাপতি ও জাবিসাস উপদেষ্টা অধ্যাপক ফরিদ আহমেদ, প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান,  সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক বশির আহমেদ,দর্শন বিভাগের অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান,শাখা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল,সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন প্রমুখ।