কুমিল্লায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

কুমিল্লায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

কুমিল্লা নগরীর জনবহুল বিপনী বিতান এলাকা মনোহরপুরে ইজাজুল হক (২৮) নামের এক যুবককে তাড়া করে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (২৫ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় এ ঘটনা ঘটে।

ইজাজুল হক জেলার আদর্শ সদর উপজেলার আমড়াতলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলামের ছেলে। তার বাড়ি ওই ইউনিয়নের গাবতলী মনিপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই এলাকার ফাইন্ড টাওয়ারের সামনে কয়েকজন লোক এসে এক যুবককে মারধর করে। যুবকটি দৌড়ে পালাতে গেলে আনন্দ সিটির সামনে হোঁচট খেয়ে পড়ে যায়। এ সময় যুবকটিকে তিন- চারজন দুর্বৃত্ত এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোর্শেদ।
তিনি জানান, আমরা শুনেছি টাকার ভাগাভাগি নিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে জেনারেল হাসপাতালে নেয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে তিনি মারা যান। সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছি। ঘটনার সাথে কারা জড়িত তদন্ত সাপেক্ষে তাদের গ্রেফতার করতে পুলিশ অভিযান নেমেছে।

কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো: শাওন সিকদার বলেন, তাকে যখন মেডিক্যালে নিয়ে আসে তখন জীবিত ছিল। তার দু’পায়ের উরুতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। আমরা ধারণা করছি অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নিহতের মামাত ভাই আলাউদ্দিন জানান, ‘কয়েক বছর আগে ইজাজ প্রবাস থেকে দেশে আসেন। দেশে তেমন কিছু করত না। রোববার বিকেলে ইজাজ কোনো এক কাজে শহরে এসেছিল। পরে শুনি তাকে কেউ ছুরিকাঘাত করেছে। হাসপাতালে গিয়ে দেখি সে মারা গেছে।’