আগামী সপ্তাহেই আল হিলালে যাচ্ছেন নেইমার!

আগামী সপ্তাহেই আল হিলালে যাচ্ছেন নেইমার!

নেইমার জুনিয়র

কয়েক সপ্তাহ ধরে বেশ আলোচনায় সৌদি ক্লাব আল হিলাল। লিওনেল মেসিকে দলে ভেড়ানোর চেষ্টা করে আলোচনায় উঠে আসে ক্লাবটি। তবে শেষ পর্যন্ত তারা সমর্থ হয়নি, মোটা অংকের টাকা দেখিয়েও লিওনেল মেসিকে দলভুক্ত করা যায়নি।

মেসিকে না পেলেও আলোচনা থেকে হারিয়ে যায়নি আল হিলাল। এবার তারা আলোচনায় উঠে এসেছে নেইমারকে নিয়ে। ক্লাবটি মেসির অপ্রাপ্তি ঘোঁচাতে চায় নেইমারকে দিয়ে। অবশ্য ব্রাজিলিয়ান এই তারকাকে দলে ভেড়াতে আল হিলাল যে তদবির চালাচ্ছে, তা পুরনো খবর।

কিছুদিন আগে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিবিএস স্পোর্টসের খবর অনুযায়ী জানা গিয়েছিল, নেইমারের অ্যাজেন্টদের সাথে যোগাযোগ করতে ইতোমধ্যে নাকি প্যারিসেও পা রেখেছেন আল হিলালের কর্মকর্তারা। তবে এবার শোনা গেল সেই কার্যক্রম নাকি এগিয়েও গেছে অনেকটা।

পরিকল্পনা কতটা এগিয়েছে তা জানিয়েছেন সৌদি আরবের এক জনপ্রিয় সাংবাদিক আহমেদ আল আজলান। তার দেয়া খবরে জানা গেছে, আগামী সপ্তাহেই নেইমারকে দলভুক্ত করতে পারে আল হিলাল। যদিও স্পষ্ট করে নেইমারের নাম বলেননি তিনি। ‘বিখ্যাত এক খেলোয়াড়’ শব্দ উল্লেখ করেন আজলান।

শনিবার প্যান আরব চ্যানেল এমবিসি-১-এর এক অনুষ্ঠানে তিনি বলেন, ‘তার কাছে তথ্য আছে আল হিলাল আগামী সপ্তাহে এমন একজন খেলোয়াড়কে চুক্তিবদ্ধ করাতে যাচ্ছে, যা এই মৌসুমের সেরা ঘটনা হবে, বিশ্বকে নাড়িয়ে দেবে। সঙ্গে এ-ও যোগ করেন যে ওই খেলোয়াড়ের দেশের নাম বললেই সবাই চিনে যাবে।’

কাতারভিত্তিক বিইএন স্পোর্টসের সাংবাদিক খালেদ ওয়ালিদও বিষয়টি নিয়ে আজলানের সাথে সুর মেলান। এদিকে ওয়ালিদ ও আজলানের এমন মন্তব্য নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে ফোর্বস। যেখানে নাম না প্রকাশ করা বিখ্যাত খেলোয়াড়টি নেইমার বলে ধারণা করা হচ্ছে।

মেসি-রোনালদোর পর নেইমারের চেয়ে বিখ্যাত খেলোয়াড় আর কে আছেন? নেইমারকেই তো ভাবা হতো পরবর্তী যুগের সেরা তারকা। যদিও বারবার চোটে পড়ে খানিকটা ছন্দহীন হয়ে আছেন এই ব্রাজিলিয়ান। তবে পুরনো গুঞ্জন, পিএসজির সাথে সম্পর্কের তিক্ততা, আর তারকাখ্যাতি নেইমারের পক্ষেই কথা বলে।

ফলে দুইয়ে-দুইয়ে চার মিললে হয়ত আল হিলালই হতে যাচ্ছে নেইমারে পরবর্তী ঠিকানা।