পাবনার সাথীয়ায় এক নারীকে গলা কেটে হত্যা, আটক ১

পাবনার সাথীয়ায় এক নারীকে গলা কেটে হত্যা, আটক ১

ফাইল ছবি।

পাবনার সাঁথিয়ায় সেলিনা আক্তার (৫০) নামের এক নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২৬ জুন) দিবাগত রাতে উপজেলার শহিদনগর পাইকরহাটি বিশ্বাসপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

সেলিনা আক্তার ওই গ্রামের মৃত আইয়ুব আলী খানের স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আব্দুর রহিম শেখ (৪৭) নামের একজনকে আটক করেছে পুলিশ। আটক আব্দুর রহিম শেখ আমিনপুর থানার রুপপুর ঘোষপাড়া গ্রামের মৃত আব্দুর রহমান শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে সেলিনা আক্তারের স্বামী আইয়ুব আলী খান মারা যান। স্বামীর মৃত্যুর পর তিন মেয়েকে নিয়ে সেলিনা ওই বাড়িতেই বসবাস করে আসছিলেন। মেয়েদের বিয়ে দেওয়ার পরও একাই বাড়িতে থাকতেন।

সোমবার (২৬ জুন) বিকেলে সেলিনা আক্তার একই গ্রামে তার ছোট মেয়ে শারমিন আক্তারের বাড়িতে বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যায় নিজ বাড়িতে চলে আসেন। এরপর শারমিন একাধিকবার ফোন দিলে তিনি রিসিভ করেননি। পরে শারমিন তার স্বামী আলামিন হোসেন ও তার শাশুড়িকে মায়ের বাড়ি পাঠান। তারা সেখানে গিয়ে সেলিনা আক্তারের গলা কাটা মরদেহ দেখতে পান। এ ঘটনায় নিহতের মেঝ মেয়ে যুথি পারভিন বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সন্দেহভাজন হিসেবে আব্দুর রহিম শেখ নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’