দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে ৬ বন্ধুর ঈদ আনন্দ : দুর্ঘটনায় নিহত ২

দ্রুত গতিতে মোটরসাইকেল চালিয়ে ৬ বন্ধুর ঈদ আনন্দ : দুর্ঘটনায় নিহত ২

ফাইল ছবি

মেহেরপুরে ঈদের দিন ছয় বন্ধু মিলে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে একটি নিয়ন্ত্রণ হারিয়ে জিসান (১৩) ও সামিউল ইসলাম বিজয় (১৪) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) ঈদুল আজহার দিন বিকেল ৩টায় মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের নতুন দরবেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জিসান মেহেরপুর পৌর শহরের মল্লিক পাড়ার মৃত আশরাফুল ইসলামের ছেলে ও মেহেরপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র এবং সামিউল ইসলাম বিজয় মেহেরপুর শহরের কোর্টপাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে।

মেহেরপুর সদর থানার এসআই সঞ্জিব কুমার জানান, তিনটি মোটরসাইকেলে ছয় বন্ধু চুয়াডাঙ্গা থেকে দ্রুত গতিতে মেহেরপুর ফিরছিল। নতুন দরবেশপুর নামক স্থানে পৌঁছানের পর একটি মোটরসাইকেলের সাথে আরেকটির ধাক্কা খেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কালভার্টের সাথে ধাক্কা লাগে। এতে রক্তাক্ত জখম হয় জিসান। এ সময় চার বন্ধু গুরুতর আহত হয়। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাকবলিত চারজনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক জিসানকে মৃত ঘোষণা করেন। সামিউলকে আইসিইউতে ভর্তি করা হয়। বিকেল ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সামিউলও মারা যায়।

জিসান ও সামিউল ইসলাম বিজয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক শোভন মল্লিক বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় দুই ছাত্রের মৃত্যু হয়েছে। অপর আহত দুই ছাত্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে তদন্ত করা হচ্ছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।