দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন খালেদা জিয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বলে জানিয়েছেন দলটির স্থায়ী কমিটি সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

বৃহস্পতিবার (২৯ জুন) রাতে বিএনপির চেয়ারপারসনের সাথে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময়ের পর তার বাসা থেকে বেরিয়ে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

এ সময় সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন ব্যারিস্টার জমির উদ্দিন।

এর আগে রাত সাড়ে ৮টায় দলটির স্থায়ী কমিটি সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, ডক্টর আব্দুল মঈন খান ও বেগম সেলিমা রহমান ফিরোজায় খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে যান।

ব্যারিস্টার জমির উদ্দিন বলেন, চেয়ারপারসন দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি শারীরিকভাবে আগের চেয়ে ভালো আছেন। তবে উনার বিদেশে চিকিৎসা প্রয়োজন।

খালেদা জিয়ার সাথে কোনো রাজনৈতিক আলাপ হয়েছে কি না- এমন প্রশ্নের জবাবে জমির উদ্দিন বলেন, ‘না, কোনো রাজনৈতিক আলাপ হয়নি। চেয়ারপারসনের সাথে ঈদ উপলক্ষে শুধু সৌজন্য সাক্ষাৎ হয়েছে। কোনো রাজনৈতিক আলাপ হয়নি।’

কারাভোগ থেকে শর্তসাপেক্ষে মুক্ত হয়ে খালেদা জিয়া বাসায় ফিরলেও নেতা-কর্মীরা তার সাথে দেখা করার সুযোগ পায় না। শুধুমাত্র দুই ঈদে দলের স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার সাথে শুভেচ্ছা বিনিময়ের সুযোগ পান।