নতুন ফোন আনলো শাওমি

নতুন ফোন আনলো শাওমি

ফাইল ছবি

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড শাওমি বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন রেডমি ১২সি উন্মোচন করেছে। ফোনেটিতে আছে আকর্ষণীয় ডিসপ্লে, শক্তিশালী মিডিয়াটেক চিপ এবং স্টানিং ডুয়েল ক্যামেরা সেটআপ- যা এন্ট্রি লেভেলের স্মার্টফোনের কর্মক্ষমতাকে পরবর্তী স্তরে নিয়ে গেছে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘শাওমি বাংলাদেশ গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সেরা অভিজ্ঞতা নিশ্চিত করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আর সেটি নিশ্চিত করতে আমরা মিডিয়াটেক জি৮৫ অক্টা-কোর প্রসেসরের রেডমি ১২ সি নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এই দামে ফোনটি ব্যবহারকারীদের সর্বোচ্চ পারফরম্যান্স দেবে।’   

রেডমি ১২সি স্মার্টফোনটিতে আছে ২.০ গিগাহার্জের মিডিয়াটেক জি৮৫ অক্টা-কোর প্রসেসর এবং মালি-জি৫২ গেমিং জিপিইউ। এর পাশাপাশি ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম ডিভাইসটিতে অসাধারণ গেমিং অভিজ্ঞতা দেবে। শক্তিশালী ৫০০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে সারা দিনের নিরবচ্ছিন্ন কর্মক্ষমতা। ফোনটির বক্সে থাকা ১০ ওয়াটের ফাস্ট চার্জার দ্রুত চার্জ করতে সাহায্য করবে।  

নতুন এই ফোনে রয়েছে ৬.৭১ ইঞ্চির এইচডিপ্লাস ডিসপ্লে নিয়ে, যার রেজ্যুলেশন ১৬৫০*৭২০ পিক্সেল। কোনোকিছু পড়ার ক্ষেত্রে স্ক্রিনের লাইট চোখকে আরামদায়ক অভিজ্ঞতা দেবে।  

সহজেই দুর্দান্ত ছবি তোলার অভিজ্ঞতা দিতে রেডমি ১২সি স্মার্টফোনে দেয়া হয়েছে শক্তিশালী এআই ডুয়াল ৫০ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনটি দিয়ে স্বল্প আলোতেও মানসম্পন্ন ছবি তোলা যাবে। সেলফি নিতে ফোনটির সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। 

গ্রাফাইট গ্রে, ওশান ব্লু এবং মিন্ট গ্রিন - এই তিনটি স্টাইলিশ কালারে রেডমি ১২সি সারা দেশে শাওমির অথোরাইজড স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে। ফোনটির ৬জিবি+১২৮জিবি ভ্যারিয়েন্টটির দাম ১৫ হাজার ৯৯৯ টাকা।