শ্বশুর বাড়ির গাছে ঝুলন্ত অবস্থায় জামাইয়ের মরদেহ

শ্বশুর বাড়ির গাছে ঝুলন্ত অবস্থায় জামাইয়ের মরদেহ

প্রতীকী ছবি।

গাইবান্ধার পলাশবাড়ি উপজেলায় শ্বশুর বাড়িতে গাছের ডালে ঝুলন্ত অবস্থায় শামীম মিয়া (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩ জুলাই) দুপুরে উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার মাহমুদপুর গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

নিহত শামীম মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর ইউনিয়নের ধুনদিয়া গ্রামের আবদুল ওয়ারেজের ছেলে। 

স্থানীয়রা জানান, এক বছর আগে শামীম মিয়ার সঙ্গে বিয়ে হয় পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের খামার মাহমুদপুর গ্রামের আবদুল মালেকের মেয়ে ফাতেমার। বিয়ের পর থেকেই বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত। এক সপ্তাহ আগেও তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ফাতেমা বাবার বাড়িতে চলে আসেন। শামীম মোবাইল ফোনে স্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করেন।রোববার (২ জুলাই) রাতেও কথা হয় বলে জানান স্ত্রী ফাতেমা। 

ফাতেমা বেগম বলেন,  রোববার (২ জুলাই) রাত ১০টার দিকে শামীমের সঙ্গে তার শেষ কথা হয়। পরে প্রতিবেশীরা বাড়ির পাশে গাছের সঙ্গে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার শুরু করে। 

পলাশবাড়ী থানাধীন হরিণাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুর আলম বিষয়টি নিশ্চিত করেন এবং বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ উদ্ঘাটনে কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।