ফুলপুরে বাস খাদে পড়ে হেলপার নিহত, গুরুতর আহত ৬

ফুলপুরে বাস খাদে পড়ে হেলপার নিহত, গুরুতর আহত ৬

ফাইল ছবি

ময়মনসিংহের ফুলপুরে বৃষ্টিতে পিছলে সড়ক থেকে বাস খাদে পড়ে হাছেন আলী (৩০) নামে এক হেলপারের মৃত্যু হয়েছে। সোমবার বেলা পৌনে ৪টার দিকে ঢাকা-শেরপুর আঞ্চলিক মহাসড়কে ফুলপুর উপজেলার হরিরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, বাসটি ঢাকা থেকে নালিতাবাড়ী যাচ্ছিল। দুর্ঘটনা কবলিত এলাকা বলে পরিচিত হরিরামপুর নামক স্থানে পৌঁছার পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় বাসের হেলপার হাছেন আলীসহ ৭ জন গুরুতর আহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আসার আগেই স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত ডাক্তার বাসের হেলপার হাছেন আলীকে মৃত ঘোষণা করেন। হাছেন আলী শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ছিটপাড়া গ্রামের জালাল উদ্দিন ও আমিরান দম্পতির পুত্র। এ ঘটনায় প্রায় ২৫ জন যাত্রী আহত হয়েছেন। তাদের মাঝে আবু রায়হান (২০), মাহফুজুর রহমান (১৮), শান্তি (৫০), সুমন (৪০), তসলিমুর রহমান (৫৫) ও মাহমূদের (২০) অবস্থা গুরুতর। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

এছাড়াও পৃথক আরেকটি মোটরসাইকেল দুর্ঘটনায় মিথিলা (৫) নামে এক শিশু কন্যা গুরুতর আহত হয়েছে। তাকেও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। 

ফুলপুর ফায়ার সার্ভিস ইনচার্জ আল আমিন, ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন ও এসআই আরাফাত হোসেন মুন্নাসহ পুলিশের একটি টিম বাস দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, বাসের চালক পলাতক রয়েছে। রাস্তায় যান চলাচল স্বাভাবিক আছে। হাছেন আলীর লাশ থানা হেফাজতে আছে।