ঈশ্বরদীতে টিসিবির পণ্য কালোবাজারী কালে পণ্যসহ দু’জন গ্রেপ্তার

ঈশ্বরদীতে টিসিবির পণ্য কালোবাজারী কালে পণ্যসহ   দু’জন গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা ত্রাণের চালচুরি করে ধরা পড়ার পর এবার টিসিবির ডাল, চিনি ও ছোলা কালোবাজারে বিক্রির অভিযোগে এক ডিলারসহ দু’জনকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কব্জায় থাকা টিসিবির সাড়ে ৪শ কেজিপণ্য উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার আটঘরিয়া উপজেলা সদরের টিসিবির দায়িত্ব প্রাপ্ত ডিলার উৎপলকুমার (৪৫) ও তারসহযোগী খোকন শেখ (৩৫)। তাঁদের বাড়ি মুলাডুলি মধ্যপাড়া মহল্লায়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফরিুকী জানান, সোমবার (১৩ এপ্রিল ) রাতে ডিলার উৎপল কুমার টিসিবির পণ্য নিজের গুদাম থেকে কালো বাজারি করে অধিক মূল্যে বিক্রির জন্য মুলাডুলিতে নিজের এলাকায় নিয়েযান। গোপন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশের একটি দল তার বাড়িতে অভিযান চালায়। অভিযান কালে উৎপল কুমারের দেয়া তথ্যের ভিত্তিতে খোকন শেখের বাড়ি থেকে ২শ’৫০ কেজি চিনি, ১০০ কেজি মসুরের ডাল ও ১০০ কেজি ছোলা উদ্ধার করা হয়। এসব মালামালসহ আটক করা হয় এ দু’জনকে।

ঈশ্বরদী থানার উপপরিদর্শক (এসআই ) আতিকুল ইসলাম বাদী হয়ে তাদের বিরুদ্ধে ইতোমধ্যেই মামলা করেছেন। মামলার পর তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বিকেলে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়।