নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান পুড়ে ছাই

নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডে অর্ধশত দোকান পুড়ে ছাই

ছবিঃ সংগ্রহীত

নারায়ণগঞ্জে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় স' মিলসহ অন্তত অর্ধশত দোকান পুড়ে ছাই হয়েছে। মঙ্গলবার রাত ১০টায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার মিজমিজি কান্দাপাড়া এলাকায় রহিম মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ১০টার দিকে মার্কেটটির একটি স' মিলে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। লকডাউনের কারণে আশপাশে লোকজন না থাকায় আগুন দ্রুত অন্যান্য দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ডেমরা ফায়ার স্টেশন ও আদমজী ইপিজেড স্টেশন থেকে দুটি করে মোট চারটি ইউনিট এসে আগুন নেভানোর কাজ শুরু করে।তবে সেখানে প্রায় দেড়শতাধিক দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে ।দোনানের মালিকরা দাবি করে তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: শাজাহান জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। প্রায় একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়।

তিনি বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে আমরা ধারণা করছি। তাবে কি পরিমাণ ক্ষতি হয়েছে সেটা তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।