ফেনীতে ফেসবুকে লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা

ফেনীতে ফেসবুকে লাইভে এসে স্ত্রীকে কুপিয়ে হত্যা

ছবিঃ সংগ্রহীত

ফেনীতে ফেসবুকে লাইভে এসে স্ত্রী কে কুপিয়ে হত্যা করেছেন স্বামী। বুধবার দুপুরে ফেনী পৌরসভার উত্তর বারাহীপুর  ভূইয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তহমিনা আক্তার (২৮)। তহমিনা কুমিল্লা জেলার গুনবতী এলাকার আকদিয়া গ্রামের সাহাবুদ্দিন এর মেয়ে।  নিহত তাহমিনার দেড় বছর বয়সী একটি মেয়ে সন্তান রয়েছে।

পুলিশ গৃহবধূর স্বামী ওবায়দুল হক টুটুলকে(৩২) আটক করেছে। টুটুল ওই বাড়ির গোলাম মাওলা ভুঞার ছেলে।  

নিহতের বোন রেহানা আক্তার জানান,টুটুলের সাথে তার বোনের দীর্ঘ দিন প্রেম ছিল।  টুটুলের প্রেমের সম্পর্কে পালিয়ে চট্টগ্রামে বিয়ে হয়। বিয়ের পর থেকে আর্থিক অসচ্ছলতা নিয়ে তাদের পরিবারের মাঝে প্রায় সময় ঝগড়া বিবাদ লেগে থাকতো।
এরইমধ্যে স্বামী টুটুল শশুড় বাড়ি থেকে বেশ কয়েক দফা টাকা নেয়। এক পর্যায়ে আরো টাকার জন্য চাপ দিলে স্ত্রী তাহমিনা টাকা দিতে অপরারোগতা প্রকাশ করে।   এতে ক্ষিপ্ত হয়ে বুধবার দুপুরে ফেসবুক লাইভে এসে স্বামী টুটুল তার স্ত্রীকে এলোপাতাড়ি দা দিয়ে কুপিয়ে হত্যা করে।ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাজেদুল ইসলাম, ঘটনার পর অভিযুক্ত টুটুল ৩৩৩ তে নিজে ফোন করে পুলিশকে তার বাড়িতে যেতে বলে। পরে ৩৩৩ থেকে ফেনী মডেল থানার ডিউটি অফিসরাকে জানায়। খবর পেয়ে পুলিশ টুটুলের বাড়িতে যেয়ে টুটুলকে আটক করে। একই সাথে হত্যায় ব্যবহৃত অস্ত্র দা ও মুঠোফোন উদ্ধার করে। পরে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপতাল মর্গে প্রেরণ করে।
ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন জানান, পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে পারিবারিক কলহের জের ধরে এমন ঘটনা ঘটেছে। এ ঘটনয় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।