নেত্রকোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত

নেত্রকোনায় বাস-অটোরিকশা সংঘর্ষে বাবা-ছেলে নিহত

ফাইল ছবি

নেত্রকোনায় বাসের ধাক্কায় অটোরিকশা আরোহী বাবা-ছেলের মৃত্যু ঘটনা ঘটেছে। এ সময় আহত হয়েছেন আরও ৫ জন। রোববার (৯ জুলাই) বিকাল সাড়ে ৪টার সদর উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাকুয়া বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিরাজগঞ্জের শাহবাজপুরের কামারউড়া গ্রামের আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪৫) ও তার ছেলে বনি আমিন (১২)। আহতরা হলেন- আলাউদ্দিনের স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ফাতেমা আক্তার (২), ছেলে আদম আলী (৮) ও অটোরিকশাচালক।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, আবুল হাশেম তার পরিবার নিয়ে বিকেলে ময়মনসিংহ থেকে অটোরিকশায় নেত্রকোনার আটপাড়ায় এক আত্মীয়ের বাড়ি বেড়াতে যাচ্ছিলেন। অটোরিকশাটি নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাকুয়া বাজার এলাকায় পৌঁছালে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই ছেলে বনি আমিন নিহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বাবা আবুল হাশেম মারা যান। আহত মা রুবিয়া আক্তার, মেয়ে আয়েশা আক্তার, ছেলে আদম আলী ও ছোট মেয়ে ফাতেমা আক্তারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত অটোরিকশাচালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিস্ট্রেশন না করেই পালিয়ে যান।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লুৎফুল হক জানান, বাস ও অটোরিকশা সংঘর্ষে দুইজন মারা গেছেন। নিহতদের মরদেহ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে রাখা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। চালকরা পালিয়ে গেছেন। তাদের আটকের চেষ্টা চলছে।