চুয়াডাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

চুয়াডাঙ্গায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার সদরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রবিবার (১০ জুলাই) সকালে উপজেলার পদ্মবিলা ইউনিয়নের গোপিনাথপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মৃত গৃহবধূ মুন্নি খাতুন (২৬) ওই গ্রামের হাসানের স্ত্রী ও চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলা পশুহাটপাড়ার রফিকুল ইসলামের মেয়ে।

নিহত মুন্নির পরিবারের সদস্যরা দাবি করেন, মুন্নিকে তার শ্বশুর বাড়ির লোকজন হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে।

 

পরিবারের সদস্যরা দাবি করছে, রবিবার সকাল ১০টার দিকে মোবাইল ফোনে মুন্নির শ্বশুর বাড়ির সদস্যরা জানায় মুন্নি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মুন্নিকে হত্যা করে লাশ ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যার নাটক সাজিয়েছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, মুন্নি খাতুন নামের এক গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে আমরা সেখানে যায়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে রবিবার বিকালে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট সাপেক্ষে পরবর্তী আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান ওসি।

সূত্র: ইউএনবি