ধর্ষণ মামলার আসামি গ্রেফতার, অপহৃত ভিকটিম উদ্ধার

ধর্ষণ মামলার আসামি গ্রেফতার, অপহৃত ভিকটিম উদ্ধার

ছবিঃ সংগৃহিত।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে।

জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় রোববার (৯ জুলাই) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দোহার থানাধীন জয়পাড়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে অপহৃত ভিকটিম (১৫)’কে উদ্ধার পূর্বক ধর্ষণ মামলার এজাহার নামীয় পলাতক আসামী ধর্ষক রাজপথ মধু (২৩), পিতা- মৃত আঃ আজিজ, সাং- জয়পাড়া কুটিরপার, থানা- দোহার, জেলা- ঢাকা’কে গ্রেফতার করে।

এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামি ও উদ্ধারকৃত ভিকটিমকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।