রহস্যময় পোস্ট দিলেন অভিনেত্রী সামান্থা

রহস্যময় পোস্ট দিলেন অভিনেত্রী সামান্থা

সংগৃহীত

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভু। এবার দক্ষিণী থেকে বলিউডে পা রেখেছেন এই অভিনেত্রী। এর মধ্যেই একের পর এক ঝড় যাচ্ছে তার ব্যক্তিজীবনে। প্রথমে নাগা চৈতন্যের সঙ্গে বিয়েবিচ্ছেদ, তারপর আবার এক কঠিন অসুখে আক্রান্ত হন দক্ষিণী নায়িকা।

সামান্থা মায়োসাইটিস বা পেশিপ্রদাহ নামক রোগে আক্রান্ত। এই পরিস্থিতির মাঝে কাজের প্রতি দায়বদ্ধতা থেকে ছুটি না কাটিয়ে একটি সিনেমা এবং একটি ওয়েব সিরিজের কাজ চালিয়ে গেছেন। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করেছেন সামান্থা।

সিটাডেলে দক্ষিণী এই তারকার সঙ্গে অভিনয় করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। এবারই প্রথমবারের মতো বড় প্রজেক্টে কাজ করছেন সামান্থা। পাশাপাশি তেলেগু সিনেমা ‘কুশি’র কাজ। এই সিনেমায় নায়িকার সঙ্গে জুটি বেঁধেছেন বিজয় দেবরাকোন্ডা।

সবমিলে যখন অনেক কাজে ব্যস্ত সেই সময় বিরতি নেয়ার ঘোষণা দেন সামান্থা। সোশ্যালে কয়েকদিন আগে দেয়া সেই পোস্ট ঘিরে নানা রহস্য ঘনীভূত হচ্ছে এখন।

সামান্থা তার ইনস্টাগ্রামে লিখেছিলেন, সবচেয়ে বড় এবং কঠিন ছয় মাস শেষ হলো অবশেষে। প্রিয় তারকার এমন পোস্ট চোখে পড়ার পরই উদ্বেগে ভাসে ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। অনেকে মনে করছেন গত ছয় মাস কোনো বিশ্রাম না নিয়ে কাজ করেছেন তিনি। এবার হয়তো সেখান থেকে বিরতি নেয়ার জন্য এই পোস্ট।

এদিকে এরই মধ্যে মুম্বাই বিমানবন্দরে দেখা গেল সামান্থাকে। মাস্কে মুখ ঢাকা, খুব সাধারণ পোশাকেই যেতে দেখা গেছে। জানা যায়, শিগগিরই রোগের চিকিৎসা করানোর জন্য আমেরিকায় যাবেন অভিনেত্রী। অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার মাধ্যমে নিজেকে সুস্থ করে তুলতে চান। এমনকি অভিনয় থেকে বিরতি নেয়ার সিদ্ধান্ত নেয়ার পর থেকে প্রযোজকদের থেকে নেয়া অগ্রিম অর্থও ফিরিয়ে দিচ্ছেন দক্ষিণী এই নায়িকা। সূত্র: আনন্দবাজার