বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ফের হানিমুনে আশিষ

বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ফের হানিমুনে আশিষ

ছবিঃ সংগৃহীত।

ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আশিষ বিদ্যার্থী। গত ২৫ মে দ্বিতীয়বার বিয়ে করেন ৬০ বছর বয়সী এই অভিনেতা। কনের নাম রুপালি বড়ুয়া।

জীবনের এ পর্যায়ে এসে বিয়ে করায় বিষয়টি বহুল চর্চায় পরিণত হয়। এ নিয়ে দারুণ বিতর্কের মুখে পড়েন আশিষ। নেটিজেনদের বড় একটি অংশ তাকে নিয়ে রীতিমতো কটাক্ষ করেন। এসব বিতর্ককে বুড়ো আঙুল দেখিয়ে ৩ সপ্তাহ আগে মধুচন্দ্রিমায় গিয়েছিলেন নবদম্পতি আশিষ-রুপালি। ফের স্ত্রীকে নিয়ে হানিমুনে উড়ে গেলেন এই জুটি।

প্রাকৃতিক সৌন্দর্য ঘেরা লোকেশনে সেলফি বন্দি হয়েছেন আশিষ-রুপালি। ইন্দোনেশিয়ার বালিতে কোয়ালিটি টাইম পার করছেন এই দম্পতি। আর সেই মুহূর্ত ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রুপালি। তবে এ ছবির কমেন্ট বক্স বন্ধ রেখেছেন তিনি। ধারণা করা হচ্ছে, বিব্রতকর মন্তব্য যাতে নেটিজেনরা না করতে পারেন, এজন্য এই ব্যবস্থা নিয়েছেন রুপালি।

গত মাসে গোপন ঠিকানায় ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন রুপালি-আশিষ। সে যাত্রার একটি ছবি শেয়ার করেছিলেন আশিষ। তাতে দেখা গিয়েছিল স্ত্রীর পাশে গাড়িতে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে বন্ধুদের ধন্যবাদ জানান এই অভিনেতা।

বর্ষীয়ান অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যা রাজশী বড়ুয়া আশিষের প্রথম স্ত্রী। এ সংসারে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। কি কারণে এ সংসার ভেঙে গেছে তা জানা যায়নি। তবে রাজশীর সোশ্যাল মিডিয়ায় এখনো শোভা পাচ্ছে আশিষের ছবি।