সুনামগঞ্জে বজ্রপাতে ৪ জন নিহত

সুনামগঞ্জে বজ্রপাতে ৪ জন নিহত

ছবিঃ সংগ্রহীত

সুনামগঞ্জের দিরাই, শাল্লা, দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুর উপজেলায় ধান কাটার শ্রমিকসহ বজ্রপাতে ৪ জন নিহত হয়েছে।

জানা যায়, শাল্লা উপজেলার নারায়ণপুরে বজ্রপাতে শঙ্কর দাস নামে এক কৃষক নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় বাড়ি থেকে শাষখাই বাজারে যাবার পথে তিনি নিহত হন। তিনি নারায়ণপুর গ্রামের বাসিন্দা।

দিরাই উপজেলার উদগল হাওরে বজ্রপাতে ধান কাটা শ্রমিক তাপস মিয়া (৩৪) নিহত হয়েছেন। তিনি আমজিমিরিগঞ্জের জলসুখা গ্রামের মফিজ আলী ছেলে। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার উদগল হাওরে ধান কাটার সময় বজ্রপাতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

দক্ষিণ সুনামগঞ্জে হাওরে কাজ করার সময় বজ্রপাতে ফরিদ আহমদ (৪৫) এক কৃষক নিহত হন। তার নাম তিনি উত্তর গাজীনগর গ্রামের আমিরুল ইসলামের ছেলে। শনিবার তিনি নিহত হন।

জগন্নাথপুর উপজেলার নলুয়ার হাওরে বজ্রপাতে কৃষক শিপন মিয়া (২৪) নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে দশটায় হাওরে কাজ করার সময় তিনি নিহত হন। নিহত শিপন মমিয়া জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামের বাসিন্দা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম নজরুল ইসলাম, জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন চৌধুরী পাথারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম আমিন।

প্রসঙ্গত, হবিগঞ্জেও পৃথক স্থানে বজ্রাঘাতে দুইজনের মৃত্যু হয়েছে। শনিবার পৃথক সময় জেলার আজমিরীগঞ্জ ও মাধবপুরে ঘটনা দুটি ঘটে। নিহতরা হলেন, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইছোপুর গ্রামের মফিজ মিয়া ছেলে কৃষক তাপস মিয়া (৩০) ও মাধবপুর উপজেলার মুরাদপুর গ্রামের অলি ইসলামের ছেলে গরু ব্যবসায়ী লালু মিয়া (৩৯)।