সিরিজ জয়ের হাতছানি: টাইগারদের সম্ভাব্য একাদশ

সিরিজ জয়ের হাতছানি: টাইগারদের সম্ভাব্য একাদশ

ফাইল ছবি

সিলেটে আফগানিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ রবিবার (১৬ জুলাই) মুখোমুখি হচ্ছে টাইগাররা। প্রথম ম্যাচে দুই উইকেটে জিতে আফগানদের বিপক্ষে ১-০’তে এগিয়ে সাকিরের দল। তাই অপরিবর্তিতই একাদশ নিয়েই আজ মাঠে নামতে পারে বাংলাদেশ। 

সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে জয়ের পর টাইগারদের সামনে এখন আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জয়ের হাতছানি। রবিবার রাতে দ্বিতীয় ও শেষ খেলায় জিতলেই সিরিজ হবে সাকিব বাহিনীর। হারলেও সিরিজ হাতছাড়া হওয়ার ভয় নেই।

এদিকে, দলে কোনো ইনজুরিও নেই। তাই আপাতত একাদশে পরিবর্তনের তেমন কোনো সম্ভাবনা নেই।

প্রথম ম্যাচে টাইগার ব্যাটারদের মধ্যে রান করেছেন শুধু তৌহিদ হৃদয় ( ৩২ বলে ৪৭)। সঙ্গে বাঁহাতি শামিম পাটোয়ারির ব্যাট থেকেও এসেছে ৩৩ রানের ( ২৫ বলে) এক দায়িত্বশীল ইনিংস। অধিনায়ক সাকিব ২৭ রান দিয়ে ২ উইকেট পেয়েছেন। আর কারও নামের পাশে দুই উইকেট নেই। অপর বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ (৩ ওভারে ১/২০) , অফস্পিনার মিরাজ (২ ওভারে ১/১৩), আর তিন পেসার তাসকিন (৪ ওভারে ১/২৯), শরিফুল (৩ ওভারে ১/৩০) ও মুস্তাফিজ (৪ ওভারে ১/৩৮) প্রত্যেকে একটি করে উইকেট পেয়েছেন।

সম্ভাব্য একাদশ:
লিটন দাস, রনি তালুকদার, নাজমুল শান্ত, সাকিব আল হাসান, তৌহিদ হৃদয়, শামিম পাটোয়ারি, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান।