সরকারি গাড়ি নিয়ে শুটিংয়ে নুসরাত

সরকারি গাড়ি নিয়ে শুটিংয়ে নুসরাত

ছবিঃ ইন্টারনেট থেকে সংগৃহীত।

নায়িকা হিসেবে টলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন নুসরাত জাহান। এরপর নাম লেখান রাজনীতিতে। নির্বাচিত হন সাংসদ। অভিনয়ের পাশাপাশি সমানতালে রাজনীতি চালিয়ে যাচ্ছেন। তবে বিতর্ক বরাবরেই সঙ্গী নুসরাতের। এবার আরও একবার নেটিজেনদের তোপের মুখে তিনি। এবার শুটিং ফ্লোরে সরকারি গাড়ি নিয়ে হাজির হওয়ায় তুলোধোনার শিকার হতে হলো এই অভিনেত্রীকে।

জানা গেছে, ‘মেন্টাল’ সিনেমার শুটিং স্পটে এ কান্ড ঘটে। নীল বাতির গাড়ি থেকে নেমেই ভ্যানিটিতে উঠে গেলেন নুসরাত ও যশ। সরকারি গাড়িতে অভিনেত্রীকে শুটিং-এ আসতে দেখে রীতিমতো রেগে আগুন নেটপাড়া। ধেয়ে এল কটাক্ষ! নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেছেন ওই পোস্টে। অনেকেরই অভিযোগ, ‘এটা ক্ষমতার অপব্যবহার।’

কাজের বেলায় নাম নেই এদিকে, সরকারের গাড়িতে চ্যাংড়ামো? সোজা প্রশ্ন ছুঁড়লেন বেশীরভাগ। নিজের গাড়িতে কেন নয়? না তো, পার্লামেন্ট যাচ্ছেন, না তো রাজনীতির প্রয়োজনে কোথাও। সেখানে ক্ষমতার অপব্যবহার করার কী দরকার? অভিনেত্রী হয়ে যখন কাজ করছেন তখন সরকারের গাড়ি ব্যবহার করা উচিত নয়। বেশিরভাগের বক্তব্য, শুটিং করতে নীলবাতির গাড়ি কেন? আবার কেউ বললেন, ব্যক্তিগত কাজে নীলবাতির গাড়ি কে ব্যবহার করে? আবার কেউ তো পার্লামেন্টকে মেনশন করে নুসরাতের কাজের দিকে দৃষ্টি নিক্ষেপ করতে বলেন। চরম সীমায় উন্নয়ন বলেও ধেয়ে এল কটাক্ষ।

সম্প্রতি নিজস্ব প্রযোজনা সংস্থা খুলেছেন যশ-নুসরাত। সেই প্রোডাকশন হাউজের প্রথম সিনেমা ‘মেন্টাল’-এ জুটি বেঁধেছেন টলিপাড়ার তারকাদম্পতি। সিনেমাটির পরিচালনায় বাবা যাদব। সদ্য এই সিনেমার শুটিং শুরু হয়েছে। সেখান থেকেই একটি ভিডিও নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে।