তাপসী বললেন, আমি এখনো গর্ভবতী হইনি

তাপসী বললেন, আমি এখনো গর্ভবতী হইনি

ছবিঃ সংগৃহীত।

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। ‘পিংক’, ‘নাম শাবানা’, ‘মূল্ক’ সিনেমায় অভিনয় করে বলেউডের নিজের অবস্থান পোক্ত করেছেন তিনি। দীর্ঘ ৯ বছর ধরে অলিম্পিকে রূপাজয়ী ড্যানিশ ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াস বোর সঙ্গে প্রেম করছেন তাপসী।

যদিও ব্যক্তিগত জীবন আড়ালে রাখতে পছন্দ করেন তাপসী। তবে এবার বিয়ে নিয়ে ভক্তের প্রশ্নের উত্তর দিয়ে চমকে দিয়েছেন তিনি। সম্প্রতি ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং’ শিরোনামে একটি সেশন করেন। এতে অভিনেত্রীকে নানা বিষয়ে নানা ধরনের প্রশ্ন করেন তার ভক্তরা। বাদ যায়নি তার প্রেম জীবন, প্রেমিক ও বিয়ের প্রসঙ্গ।

এ সেশনে তাপসীকে প্রশ্ন করা হয় কবে বিয়ে করছেন? একটি ভিডিও পোস্ট করে এ প্রশ্নের জবাবে ‘থাপ্পড়’খ্যাত অভিনেত্রী বলেন, ‘আমি এখনো গর্ভবতী হইনি। সুতরাং খুব শিগগির বিয়ে করছি না। যখন বিয়ে করব, তখন আপনাদের সবাইকে জানাব।’

আপনি কেন এতটা সোশ্যাল মিডিয়া বিমুখ? এমন প্রশ্নের উত্তরে এ অভিনেত্রী বলেন, ‘আমি যখন সোশ্যাল মিডিয়ায় যুক্ত হই, তখন তার মূল উদ্দেশ্য ছিল মানুষকে একে অন্যের সঙ্গে যুক্ত করা, কথা বলা। মোট কথা একটা সুস্থ-স্বাভাবিক পরিবেশ গড়ে তোলা। এখন এখানে টক্সিসিটি ছড়ায় লোকজন। সবাই সেই একটা সুযোগের অপেক্ষা করে বসে আছে, যাতে সে অন্য কাউকে হেয় করতে পারে। আমার এগুলো ভালো লাগে না, তাই দূরে থাকি।’

২০১০ সালে তেলেগু ভাষার ‘ঝুমানড়ি নাদাম’ সিনেমার মাধ্যমে রুপালি জগতে তাপসীর অভিষেক ঘটে। পরের বছরই ‘আড়ুকালাম’ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম লেখান।

২০১২ সালে ‘চশমে বাদ্দুর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে তাপসীর। তবে ২০১৬ সালে বলিউডের ‘পিংক’ সিনেমার মাধ্যমে বিশেষ খ্যাতি পান এই অভিনেত্রী। বর্তমানে তাপসীর হাতে বেশ কিছু সিনেমার কাজ রয়েছে। এর মধ্যে তামিল ভাষার ‘জানা গানা মানা’, ‘অ্যালিয়েন’। হিন্দি ভাষার ‘ডানকি’, ‘ও লাড়কি হ্যায় কাহা’।

 

তথ্যসূত্র: এনডিটিভি