জীবন নিয়ে শঙ্কায় আছেন হিরো আলম

জীবন নিয়ে শঙ্কায় আছেন হিরো আলম

জীবন নিয়ে শঙ্কায় আছেন হিরো আলম

নিজের জীবন নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন ঢাকা-১৭ আসনের স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।আজ বুধবার দুপুরে আশকোনার একটি বেসরকারি হাসপাতালে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আশঙ্কার কথা জানিয়েছেন।

হিরো আলম বলেন, আজ ভোর ৫টার দিকে আমার বাড়িতে ৪-৫টা হোন্ডা নিয়ে ৮-১০ জন ছেলে আসে। গেটে দারোয়ানকে ডেকে বলে 'আলম বের হ, আলম বের হ’। তারা আসছিল আমাকে মারার জন্য। কে বা কারা আসছিল আমি জানি না। আমি আমার জীবনের নিরাপত্তা পাচ্ছি না। আমি আমার জীবন নিয়ে আশঙ্কার মধ্যে আছি।

তিনি বলেন, আমার ওপর যে হামলা হয়েছে, তার জন্য পুলিশ প্রশাসন দায়ী। কারণ সেদিন যদি পুলিশ আমাকে গাড়িতে তুলে দিত, তাহলে হামলার হাত থেকে আমি রক্ষা পেতাম।শারীরিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, সেদিন বাড়িতে যাওয়ার পর দেখি সারা শরীরে দাগ। বিভিন্ন জায়গায় রক্ত জমাট বেঁধে আছে। আপাতত চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ হয়েছি।

হামলার ঘটনায় বিভিন্ন দেশের বিবৃতিকে স্বাগত জানিয়েছেন হিরো আলম বলেন, ব্যাপারটাকে আমি ভালো চোখেই দেখছি। আমার কথা হলো, আমাকে যদি কারোর পছন্দ না হয়, তাহলে ভোট দেবেন না। কিন্তু আমার গায়ে হাত তোলার অধিকার কাউকে দেয়া হয়নি।

রাজনৈতিক অবস্থানের প্রশ্নে তিনি বলেন, আমি কোনো রাজনৈতিক দলের সাথে যুক্ত নই। আগেও একা ছিলাম, এখনো একা আছি। প্রয়োজনে নিজেই রাজনৈতিক দল তৈরি করব।তিনি বলেন, হামলাকারীদের সবাইকে পুলিশ গ্রেফতার করতে পারেনি। কিছু লোককে তারা আটক করেছে, যারা হামলা করেনি। কিন্তু মূল হামলাকারীরা ধরাছোঁয়ার বাইরে।