হিরো আলমের ওপর ২ হামলাকারী গ্রেফতার

হিরো আলমের ওপর ২ হামলাকারী গ্রেফতার

হিরো আলমের ওপর ২ হামলাকারী গ্রেফতার

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের দিন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলমের ওপর হামলায় অংশ নেয়া দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ বলছে, তারা মূল হামলাকারী।বুধবার (১৯ জুলাই) দিবাগত রাতে রাজধানীর তেজগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতাররা হলেন, মানিক ও আল আমিন। হিরো আলমের ওপর হামলায় তাদের দুজনকে নিয়ে মোট নয়জনকে গ্রেফতার করা হলো।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোস্তাফিজুর রহমান বলেন, হিরো আলমের ওপর হামলায় এ দুজন সরাসরি জড়িত। হামলার সময় হিরো আলমের কোমর ধরে রেখেছিলেন মানিক, আর হিরো আলমকে মারধর করেন আল আমিন। ঘটনাস্থলের সিসি ক্যামেরা ফুটেজ বিশ্লেষণ করে এ দুজনের সংশ্লিষ্টতা পাওয়া গেছে।গ্রেফতার দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

ঢাকা-১৭ আসনে উপনির্বাচনের দিন বিকেল সাড়ে ৩টার দিকে বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রের বাইরে একদল লোক হিরো আলমকে মারধর করে। মারধরের হাত থেকে বাঁচতে হিরো আলম দ্রুত সেখান থেকে সরে পড়েন।পরে তিনি হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন। এ ঘটনায় অজ্ঞাত পরিচয় ১৫ থেকে ২০ জনকে আসামি করে বনানী থানায় মামলা করেন হিরো আলমের ব্যক্তিগত সহকারী মো: সুজন রহমান শুভ।

হামলার ঘটনায় এর আগে সাতজনকে গ্রেফতার করে পুলিশ। মামলার শুনানি শেষে গ্রেফতার ছানোয়ার কাজী ও বিপ্লব হোসেনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত।অপর পাঁচ আসামি মাহমুদুল হাসান মেহেদী, মুজাহিদ খান, আশিক সরকার, হৃদয় শেখ ও সোহেল মোল্লাকে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।