রূপগঞ্জে আবারো গোলাগুলি, আহত ৫

রূপগঞ্জে আবারো গোলাগুলি, আহত ৫

প্রতীকী ছবি।

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় আবারো গোলাগুলির ঘটনা ঘটেছে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে পাঁচজন আহত হয়েছে।

শুক্রবার (২১ জুলাই) রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

আহতরা হলেন আলমগীর হোসেন (৩২), হৃদয় খান (৩০), ইসমাইল (৩০), ইলিয়াছ (১৭) ও শাকিব (২৩)। তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেয়া হয়েছে।

আহত আলমগীর হোসেনের বরাত দিয়ে তার স্বজনরা জানান, তিনি (আলমগীর) রূপগঞ্জের চনপাড়া ৬ নম্বর ওয়ার্ডে থাকেন। স্থানীয় রাজনীতি করেন। শুক্রবার চনপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীনের নেতৃত্বে এলাকায় মাদকবিরোধী মিছিল করেন তারা। মিছিলের পর এলাকায় তিনটি মাদকের স্পট বন্ধ করে দেয়া হয়।

তারা জানান, মাদকের স্পট বন্ধ করে দেয়ার বিরোধিতা করে রাতে স্থানীয় শমসের মেম্বার তাদের তলব করেন। সেজন্য ১০ থেকে ১৫ জন মিলে শমসের মেম্বারের সঙ্গে দেখা করতে যাচ্ছিলেন। পথিমধ্যে অন্ধকার থেকে শমসের মেম্বারের লোকজন তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে তারা গুলিবিদ্ধ হন।

আহতদের স্বজনরা জানান, আহত অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শনিবার (২২ জুলাই) ভোরে ঢাকা মেডিক্যালে নিয়ে আসা হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া জানান, আহতদের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

উল্লেখ্য, চনপাড়ার ডন বজলু মারা যাওয়া পর তার শূন্যস্থান দখলে মরিয়া একাধিক গ্রুপ প্রায় প্রতিদিনই মারামারি ও হামলার ঘটনা ঘটাচ্ছে।