স্ত্রী, শ্বশুর, শাশুড়িকে খুনের পর ছেলে কোলে থানায় আত্মসমর্পণ যুবকের

স্ত্রী, শ্বশুর, শাশুড়িকে খুনের পর ছেলে কোলে থানায় আত্মসমর্পণ যুবকের

ছবিঃ সংগৃহীত।

পারিবারিক কলহের জেরে স্ত্রী, শ্বশুর ও শাশুড়িকে খুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। খুনের পর ৯ মাস বয়সী ছেলেকে কোলে নিয়ে ওই যুবক থানায় আত্মসমর্পণ করেছেন।

গত সোমবার (২৪ জুলাই) ভারতের আসাম প্রদেশের ঘোলাঘাট শহরের হিন্দি স্কুল রোড এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন।

নিহতরা হলেন, সঙ্ঘমিত্রা ঘোষ এবং তার বাবা সঞ্জীব ঘোষ ও মা জুনু ঘোষ।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, পারিবারিক কলহের জেরে কারাগারে ছিলেন অভিযুক্ত নজিবুর রহমান। সম্প্রতি জেল থেকে বের হয়ে শ্বশুরবাড়ি যান তিনি। সেখানে স্ত্রীর সঙ্গে বাগবিতণ্ডায় জড়ান তিনি। এ সময় স্ত্রীর বাবা ও মা উপস্থিত ছিলেন। একপর্যায়ে মেজাজ হারিয়ে তিনজনকেই কুপিয়ে হত্যা করেন নজিবুর রহমান।

এদিকে ভয়ংকর এ ঘটনার সময় ভিডিওকলে ছিলেন সঙ্ঘমিত্রার ছোট বোন। ধারণা করা হচ্ছে তিনি এ ঘটনা দেখেছেন। এ জন্য তাকে আসাম পুলিশ জিজ্ঞাসাবাদ করবে।

এক টুইটবার্তায় আসামের পুলিশপ্রধান জিপি সিং জানিয়েছেন, অভিযুক্তের বিরুদ্ধে খুন ও অন্যের ঘরে অনুপ্রবেশের অভিযোগে মামলা করা হয়েছে। ঘটনাতদন্তে সিআইডিকে ডাকা হয়েছে। এ ছাড়া পুলিশের ফরেনসিক দলও তদন্ত করছে।

আজ বুধবার (২৬ জুলাই) আসামের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা গোলাঘাটে নিহতদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে অভিযুক্তকে বিচারের আওতায় আনার আশ্বাস দিয়েছেন।