বিয়েবাড়িতে মুখোমুখি জয়া আহসান এবং সৃজিত পত্নী মিথিলা

বিয়েবাড়িতে মুখোমুখি জয়া আহসান এবং সৃজিত পত্নী মিথিলা

জয়া আহসান ও মিথিলা। (ছবিঃ সংগৃহীত)

দুই জনেই বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। কথা হচ্ছে জয়া আহসান ও রাফিয়াত রশিদ মিথিলার। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কারণে সিনে দুনিয়ায় এই নায়িকাদের সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন রয়েছে। জয়া-সৃজিতের বন্ধুত্ব নিয়ে অতীতে বহু গুঞ্জন ছড়িয়েছে। বাঙালি পরিচালক বিয়ে করেছেন মিথিলাকে।


পাঁচ বছর পর 'দশম অবতার'-এ একসঙ্গে কাজ করতে চলেছেন সৃজিত এবং জয়া। এরপরেই বিভিন্ন চর্চা চলছিল জয়া এবং মিথিলার সম্পর্ক নিয়ে। যদিও সম্প্রতি সাক্ষাৎকারে মিথিলা জানিয়েছিলেন, তিনি জয়াকে বহুদিন ধরে চেনেন। সৃজিতের তাঁর সঙ্গে কাজ করা নিয়ে কোনও অসুবিধা বা আপত্তি তাঁর নেই, স্পষ্ট করেছিলেন মিথিলা।

মিথিলা আরও বলেছিলেন, কত কিছুই তো শোনা গিয়েছে। সকলকে যদি বাদ দেয় সেক্ষেত্রে তো কাউকে কাজের জন্য পাওয়া যাবে না। জয়ার সঙ্গে তাঁর 'সরল' সম্পর্ক অহেতুক জটিলতায় ঢাকার চেষ্টা হচ্ছে, প্রকারান্তে এমনটাই বোঝাতে চেয়েছিলেন অভিনেত্রী।


সম্প্রতি একটি বিয়েতে মুখোমুখি হয়েছিলেন জয়া আহসান এবং মিথিলা। এই দুই অভিনেত্রীকে সেখানে একফ্রেমে বন্দি করা গেল। দুই বঙ্গ নারীই নিজেদের সাজিয়েছিলেন শাড়িতে। হালকা সাজে দুই জনকেই অনন্যা লাগছিল। একটি ছবিতে দেখা যাচ্ছিল মিথিলাকে চামচে করে কোনও খাবার খাইয়ে দিচ্ছেন জয়া। বেশ খোশ মেজাজেই এক ফ্রেমে ধরা দিয়েছেন তাঁরা।

ভক্তরাও স্বাভাবিকভাবেই উচ্ছ্বাস প্রকাশ করেছেন। এক নেটিজেনের মন্তব্য, "আপনাদের একফ্রেমে দুর্দান্ত লাগছে।" অপর এক নেটিজেন লিখেছেন, যদি সৃজিত উপস্থিত থাকতেন সেক্ষেত্রে এই ফ্রেমটা আরও ভালো লাগত।

তবে দুই নায়িকার সম্পর্কের টানাপোড়েনের যে গুঞ্জন সামনে এসেছিল তা কার্যত উড়িয়ে দিয়েছেন এই দুই তারকাই। এতেই কার্যত স্বস্তির নিঃশ্বাস ফেলছেন ভক্তরা।

উল্লেখ্য, এই বিয়েবাড়ির অনুষ্ঠানে ছিলেন বাংলাদেশের অন্যতম নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, তমা মির্জা, রেদওয়ান রনি, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা সহ ঢালিউডের একঝাঁক তারকা।সোশ্যাল মিডিয়ায় এই ছবিগুলি এখন ‘আগুন’

প্রসঙ্গত, সৃজিতের ছবি দশম অবতার প্রথমে করার কথা ছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। কিন্তু, তিনি অন্তঃসত্ত্বা। আর সেই কারণেই বিশ্রাম নিতে চান তিনি এবং সৃজিতের এই ছবিতে কাজ করা আর তার হবে না। এরপরেই চলে নতুন করে অভিনেত্রীর খোঁজ। জানা যায়, জয়ার ডেট মিলে গিয়েছিল। ফলে আরও একবার সৃজিত এবং জয়াকে কাজ করতে দেখা যাবে এই ছবিতে।