লালমনিরহাটে ট্রাক শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

লালমনিরহাটে ট্রাক শ্রমিকদের দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

প্রতীকী ছবি

লালমনিরহাট জেলা ট্রাক, ট্রাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভাকে কেন্দ্র করে সভাপতি পুনিল চন্দ্র, সম্পাদক কালাম গ্রুপ ও সাধারণ সম্পাদক প্রার্থী কোরবান আলী গ্রুপের মধ্যে  সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন।

শনিবার (২৯ জুলাই) দুপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামের সামনে স্টেশন রোডে  এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতদের মধ্যে সম্পাদক প্রার্থী কোরবান আলীকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এদিকে দুপুর দেড়টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে শুরু হয় জেলা ট্রাক, ট্রাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা। সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী শাজাহান খান।

সাধারণ সভায় বক্তব্য দেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনে সাধারণ সম্পাদক ওসমান আলী, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খান, সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনে রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক এম এ মজিদ।

ট্রাক, ট্রাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন লালমনিরহাট জেলা শাখার সভাপতি পুনিল চন্দ্র রায়ের সভাপতিত্বে সভায় রংপুরের আট জেলার শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

লালমনিরহাট সদর উপজেলার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, শ্রমিকদের দুটি গ্রুপের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।