তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে ঢাবির মাহদী , ইবির ওয়ালিউল্লাহ

তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে ঢাবির মাহদী , ইবির ওয়ালিউল্লাহ

তরুণ কলাম লেখক ফোরামের নেতৃত্বে ঢাবির মাহদী , ইবির ওয়ালিউল্লাহ

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের ২০২৩-২৪ কার্যবর্ষের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহদী হাসান মজুমদার এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এসএএইচ ওয়ালিউল্লাহ মনোনীত হয়েছেন। বিজ্ঞপ্তিতে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে। সোমবার (৩১ জুলাই) অনলাইনে ২০২৩-২৪ সেশনের কমিটি ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি। সেখানে নতুন কমিটি ঘোষণা করেন ফোরামের উপদেষ্টা ফয়সাল আহাম্মদ।

নবনির্বাচিত সভাপতি মাহদী হাসান মজুমদার বলেন, সংগঠনের প্রায় সূচনালগ্ন থেকেই আমি এর সাথে যুক্ত। সংগঠনের বেড়ে উঠা খুব কাছে থেকে দেখার সুযোগ হয়েছে। সংগঠনের খুটিনাটি জানা থাকায় দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে পারবো বলে আশা রাখছি। সংগঠন সংশ্লিষ্ট সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই। সাধারণ সম্পাদক এস.এ.এইচ ওয়ালিউল্লাহ বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম আমাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরি করত পারব।

উল্লেখ্য, সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।