রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজধানীতে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

রাজধানীর খিলগাঁও থানার নবীনবাগ বড়বাড়ি এলাকার ৭৮৬ নম্বর বাসা থেকে নাসির বিশ্বাস (১৯) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার (২ আগস্ট) ভোরের দিকে নাসির বিশ্বাসকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান বলেন, নাসির বিশ্বাস পেশায় একজন সুইপার ছিলেন। গত কয়েকদিন ধরে তিনি খুব অসুস্থ। মঙ্গলবার (১ আগস্ট) রাতে তার স্ত্রী বারবার খেতে বলায় তিনি ক্ষিপ্ত হয়ে স্ত্রীকে মারধর করেন। পরে রাগ করে স্ত্রী তার বাপের বাড়ি চলে যায়।

তিনি বলেন, নাসির বিশ্বাসের স্ত্রী জানিয়েছে তিনি বাবার বাড়ি চলে যাওয়ার সময় তার স্বামী বলেছেন, তুমি চলে গেলে আমি আত্মহত্যা করব। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি গলায় ফাঁস দিয়েছেন। তারা খিলগাঁও থানার বড়বাড়ি নবীনবাগ এলাকার ৭৮৬ নম্বর বাসায় ভাড়া থাকতো।

এসআই আব্দুল্লাহ আল হাসান বলেন, সকালে এলাকাবাসী আমাদের খবর দিলে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পরিবারের দাবি, নাসির ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।