নুরের বাসা থেকে ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নুরের বাসা থেকে ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নুরের বাসা থেকে ছাত্র অধিকার পরিষদ সভাপতিকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাসায় তল্লাশি এবং ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে ফেসবুক থেকে লাইভে এসে এমন অভিযোগ করেন নুরুল হক নূর।

গত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্র অধিকার পরিষদের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব।তিনি বলেন, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুরের বাসায় মঙ্গলবার রাত ২টায় ডিবি অভিযান চালায়। দরজা ভেঙ্গে রুমে প্রবেশ করে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যায়। ডিবি চলে যাওয়ার সময় বাসার সিসি ক্যামেরা ও হার্ডডিস্ক নিয়ে যায়।

তিনি জানান, এর আগে রাত ১০টার দিকে ছাত্র অধিকার পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসানকে সাদা পোশাকে কয়েকজন তুলে নিয়ে যায়। রাত ৮টায় ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লার বাবা রফিকুল মোল্লাকেও তুলে নিয়ে যায়। তবে ভোরে এই দু’জনকে আবার ছেড়ে দেয়া হয়।

গণঅধিকার পরিষদের উচ্চতর পরিষদের সদস্য আবু হানিফ বলেন, কোনো ধরনের ওয়ারেন্ট ছাড়া মধ্যরাতে এই ধরনের অভিযান আইন পরিপন্থি। আমরা মনে করি চলমান সরকারবিরোধী আন্দোলন থেকে গণঅধিকার পরিষদকে দুরে রাখতেই মূলত সরকার নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছে। আমাদের কথা পরিষ্কার, এই অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত গণঅধিকার পরিষদ রাজপথে থাকবে। এতে যদি আমাদের জীবনও দিতে হয় তবুও পিছ পা হবো না আমরা।