শৈলকুপায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে হত্যা

শৈলকুপায় বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে হত্যা

প্রতিকী ছবি

পাবনা প্রতিনিধি : ঝিনাইদহের শৈলকুপায় এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৮ এপ্রিল )  দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে উপজেলার শেখপাড়া গ্রামে কুষ্টিয়া রবীন্দ্র মৈত্রী বিশ্ববিদ্যালয়েরইংরেজি বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রএবং একই গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য জাহাঙ্গীর হোসেনের ছেলেআরাফাত হোসেনকে (২২) পিটিয়ে গুরুতরভাবে আহত করে প্রতিবেশিরা।

শৈলকুপার কচুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পিয়ার আলী জানান, শেখপাড়া গ্রামের আরাফাত হোসেন তার পিতার সাথে করে বাড়ির পাশে ক্রয়কৃত একটি জমিতে কাজ করছিলেন। এ সময় হঠাৎ করে পার্শ্ববর্তী জমির মালিক একই গ্রামের আব্দুর রাজ্জাক ও উজ্জল নামে দু’ব্যক্তিএতে বাধা দেয়। তর্কবিতর্কের একপর্যায়ে তারা গাছের ডাল দিয়ে আরাফাত হোসেনের মাথায় আঘাত করে তিনি গুরুতরভাবে আহত হন। তাকে প্রথমে প্রথমে কুষ্টিয়া ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি শংকটাবস্থায় ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়।

এব্যাপারে (২৯ এপ্রিল )  শৈলকুপা থানায় ঐ দু’জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন নিহতের পিতা জাহাঙ্গীর হোসেন। পুনরায় বিবাদ এড়াতে এলাকায় পুলিশী টহল জোরদার করা হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।