সাইফুল হত্যায় আরও তিনজন গ্রেফতার

সাইফুল হত্যায় আরও তিনজন গ্রেফতার

প্রতীকী ছবি

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে পোশাক ব্যবসায়ী সাইফুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যাকাণ্ডের ঘটনার মাস্টারমাইন্ডসহ আরও তিনজনকে গ্রেফতার করেছে র‍্যাব-১০। বৃহস্পতিবার মাদারীপুর ও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন মাস্টারমাইন্ড সুমন ওরফে কালা সুমন, তুহিন ও খোকন মাতব্বর ওরফে কালা খোকন। শুক্রবার বিকেলে র‍্যাব-১০ এর অতিরিক্ত পুলিশ সুপার এনায়েত কবির সোয়েব গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, তারা হত্যাকাণ্ডের সাথে তাদের সরাসরি সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। তারা মামলা হওয়ার পর থেকে বিভিন্ন এলাকায় আত্মগোপন করেছিলেন। গ্রেফতারকৃত সুমন ওরফে কালা সুমনের বিরুদ্ধে ডাকতি, চুরি ও মাদকসহ ৫টি মামলা, তুহিনের বিরুদ্ধে চারটি মাদক মামলা ও খোকন মাতবর ওরফে কালা খোকনের বিরুদ্ধে চুরি, মাদকসহ ৫টি মামলা রয়েছে। তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

র‍্যাব জানায়, গত ৩০ জুলাই দক্ষিণ কেরানীগঞ্জের খেজুরবাগ সাতপাখি এলাকায় সাইফুল ইসলাম নামে এক পোশাক ব্যবসায়ীকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয়। পরে চোখ উপড়ে ফেলে হত্যাকারীরা। এ ঘটনায় নিহতের বড় বোন বাদী হয়ে ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। গত ১ আগস্ট এই হত্যাকাণ্ডে সাতজনকে গ্রেফতার করেছিল র‍্যাব।