মন্দিরের নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার দেব

মন্দিরের নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার দেব

টালিউডের জনপ্রিয় তারকা দেব

টালিউডের জনপ্রিয় তারকা দেব দক্ষিণেশ্বর মন্দিরে গিয়ে নিয়ম ভাঙায় কটাক্ষের শিকার হয়েছেন। মন্দিরে তাকে গেছে, কপালে সিঁদুরের টিপ। পরনে নীল পাঞ্জাবি আর সাদা পাজামা। আপনমনে চোখ বন্ধ করে শিবের মাথায় পানি ঢালছেন এ অভিনেতা।

সাধারণত সিনেমার প্রচারের জন্য শহরের বিভিন্ন জায়গায়, কখনো আবার কোনো ফিল্মি পার্টিতেই টালিপাড়ার নায়ককে দেখতে অভ্যস্ত তার ভক্ত- অনুরাগীরা।

কিন্তু শুক্রবার (১১ আগস্ট) দেখা মিলল অন্য দেবের। ১১ অগস্ট মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। শুভদিনে দক্ষিণেশ্বরে মা ভবতারিণীর মন্দিরে পূজা দিয়ে সকালটা শুরু করলেন নায়ক। সঙ্গে শিবের মাথায় পানিও ঢাললেন। এমনিতেই এখন মন্দিরে মন্দিরে ভক্তদের ভিড়। আচমকাই প্রিয় তারকাকে দেখে অবাক দর্শনার্থীরাও। দেবকে এক ঝলক দেখতে ভিড় বাড়ল দক্ষিণেশ্বর মন্দির চত্বরে।

এ প্রথম ব্যোমকেশ হিসেবে দেবকে পর্দায় দেখবেন দর্শক। এর আগে আবীর চট্টোপাধ্যায়, অনির্বাণ ভট্টাচার্য, যিশু সেনগুপ্তসহ একাধিক অভিনেতাকে এ চরিত্রে দেখেছেন তারা। ফলে ব্যোমকেশ রূপে তাকে দেখে নানা জনের নানা মত।

এ সিমেনার মাধ্যমে দর্শক পেয়েছেন নতুন সত্যবতীকেও। নতুন ব্যোমকেশের নতুন সত্য রুক্মিণী মৈত্র। তাই পরীক্ষার ফল প্রকাশের আগে মা ভবতারিণীর আশীর্বাদ নিয়ে এলেন অভিনেতা। দক্ষিণেশ্বরে তোলা সিনেমার সমাজমাধ্যমে পোস্ট করে দেব লেখেন, ‘সবার ভালো হোক।’ কিন্তু ছবি তুলেও কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেতাকে।