শুটিং সেটে আহত সঞ্জয়

শুটিং সেটে আহত সঞ্জয়

শুটিং সেটে আহত সঞ্জয়

বলিউডের ‘ব্যাড বয়’ সঞ্জয় দত্তের ব্যক্তি জীবন নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। বিশেষ করে বিভিন্ন সময়ে তাকে কারাভোগ করতে হয়েছে। এজন্য তার বদনামও রয়েছে বেশ। তা সত্ত্বেও এ অভিনেতার প্রতি তার অনুরাগীদের ভালোবসার শেষ নেই।

এবার সঞ্জয়ের ভক্তদের জন্য মন খারাপ করা খবর হলো, শুটিং সেটে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন। তার মাথায় চোট লেগেছে। বেশ কয়েকটি সেলাই পড়েছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, ঘটনাটি ঘটেছে গত সপ্তাহে। আসলে অভিনেতাকে তলোয়ার নিয়ে অ্যাকশন করতে হচ্ছিল। কিন্তু অসাবধানতাশত আঘাত লাগে মাথায়। তৎক্ষণাৎ বিশেষ একটি দল সঞ্জয়কে চিকিৎসকের কাছে নিয়ে যান।

তবে অভিনেতা নাকি কোনও ছুটি নেননি। প্রাথমিক চিকিৎসার পর ফের তিনি শুটিং ফ্লোরে ফিরেছেন। যদিও এই দুর্ঘটনা প্রসঙ্গে সঞ্জয় এখনও কোনও রকম প্রতিক্রিয়া দেননি। তাই এই খবরের সত্যতা নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছেন।

এর আগেও সঞ্জয়কে নিয়ে এমন খবর রটেছিল। সেসময় চাউর হয়েছিল, শুটিং সেটে বোমা বিস্ফোরণে মারাত্মকভাবে আহত হয়েছেন তিনি। তার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছে। পরে সঞ্জয় জানিয়েছলেন, খবরটি সঠিক নয়। তাই নতুন করা ছড়িয়ে পড়া খবরটি বিশ্বাস করতে বেগ পাচ্ছেন অনেকে। তারা অভিনেতার মন্তব্যের অপেক্ষায় আছেন।