‘বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ ধ্বংসের ষড়যন্ত্র হয়েছিল’-বস্ত্র ও পাটমন্ত্রী

‘বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশ ধ্বংসের ষড়যন্ত্র হয়েছিল’-বস্ত্র ও পাটমন্ত্রী

ছবিঃ সংগৃহীত।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্য দিয়ে ঘাতকরা বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশকে ধ্বংস করার ষড়যন্ত্র করেছিল।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে এসব কথা ব‌লেন তিনি। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া সরকারি কলেজে মাঠে এর আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন।

মন্ত্রী বলেন, ১৯৮১ সালে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেশে ফিরে এই ভঙ্গুর আওয়ামী লীগকে পুনরায় সুসংগঠিত করেন। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলা গড়ার, সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। 

তিনি বলেন, বঙ্গবন্ধু দেশের স্বাধীনতা দিয়েছিলেন, আর তার কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত করেছেন। দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। 

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি তোফাজ্জল হো‌সেন মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লী‌গের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাছিনা গাজীসহ অনুষ্ঠা‌নে আরও উপস্থিত ছি‌লেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।