শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুরে আলোচনা সভা

শোক দিবস উপলক্ষে সিঙ্গাপুরে আলোচনা সভা

সংগৃহীত

শোকদিবস উপলক্ষে সিঙ্গাপুরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় সিঙ্গাপুরের মোস্তফাপ্লাজার একটি হল রুমে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে সিঙ্গাপুর ছাত্রলীগ। এতে সভাপতিত্ব করেন সিঙ্গাপুর ছাত্রলীগের সহ সভাপতি জুয়েল রানা এবং  পরিচালনা করেন সিঙ্গাপুর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জে পি তালাস। 

অনুষ্ঠানের শুরুতেই সিঙ্গাপুর ছাত্রলীগের নেতাকর্মীরা জাতীর জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন এবং ১৫ আগস্টে বঙ্গবন্ধুর পরিবার এর নিহত শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সভাপতি আলেক হোসেন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয়। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সহ সভাপতি মীর মাহবুবর রহমান, মোঃ শাকিল, বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সিঙ্গাপুর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইমান বেপারি। অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ সিঙ্গাপুর শাখার সাধারণ সম্পাদক একরামুল হক ।

সিঙ্গাপুর শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন সহ সভাপতি বিজয় বিমল বর্মন, সুমন হাওলাদার, সাংগঠনিক সম্পাদক শিমুল ঘোষ। এছাড়াও সিঙ্গাপুর শাখার ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বাবু, নাজমুল হোসেন মোল্লা, নাজমুল, মোহাম্মদ মনি, ফারুক রায়হান, শহিদুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানের শেষ ভাগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। রাতে ডিনার মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়।