আঠারোবাকি নদীর চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

আঠারোবাকি নদীর চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১

প্রতিকী ছবি

নড়াইলের কালিয়া উপজেলায় সদ্য খননকৃত আঠারোবাকি নদীর চর দখলকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছে ও ১০জন আহত হয়েছে। আজ বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার চরবল্লাহাটি গ্রমে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 নিহত ব্যক্তির নাম আলী খান (৪০)।নিহত আলী খান চরবল্লাহাটি গ্রমের ওসমান খার ছেলে। এ ঘটনায় গুরুতর আহতদেরকে গোপালগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, কালিয়া উপজেলার পূর্ব দক্ষিণ সীমান্ত প্রবাহিত আটারোবাকি নদীর চর দখল নিয়ে ওই গ্রামের মৃত মসলেম ঠাকুরের ছেলে আজিজুল ঠাকুরের সঙ্গে একই গ্রামের ওসমান খার ছেলে আলী খার সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে বুধবার বিকাল ৪টার দিকে আজিজুল খা ও তার সমর্থকরা বিরোধীয় চরটি দখল নিতে গেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে।

সংঘর্ষে গুরুতর আহত আলী খাসহ কয়েকজনকে গোপালগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকাল সাড়ে ৫টার চিকিৎসাধীন অবস্থায় আলী খা মারা যান।

উপজেলার নড়াগাতি থানার ওসি রোকসানা খানম বলেছেন, আলী খা নিহতের ঘটনায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুনিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।