রাঙ্গামাটিতে ইউনিয়ন আ.লীগ ও সেচ্ছাসেবক লীগের সংঘর্ষ, আহত ১২

রাঙ্গামাটিতে ইউনিয়ন আ.লীগ ও সেচ্ছাসেবক লীগের সংঘর্ষ, আহত ১২

প্রতীকী ছবি

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার খেদারমারা ইউনিয়ন আওয়ামী লীগ ও সেচ্ছাসেবকলীগ নেতাকর্মীদের মারামারিতে উভয় দলের ১২ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আশংকাজনক ৬ জনকে খাগডাছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে।  বুধবার (১৬ আগস্ট) রাত ৮ টার দিকে খেদারমারা ইউনিয়নের দুরছড়ি বাজারে এই মারামারির ঘটনা ঘটে।

বাঘাইছড়ি থানার সার্কেল এসপি ও রাঙ্গামাটির সিনিয়র সহকারী পুলিশ সুপার আবদুল আওয়াল বলেন ১২ লাখ টাকার একটি যাত্রী ছাউনি স্থাপন নিয়ে খেদারমারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মদন মল্লিক ও সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এর মধ্যে বিরোধের জেরে এই সংঘর্ষের ঘটনা ঘটে এতে ১২ জন আহত হয়।

ঘটনার পরপরই বাঘাইছড়ি থানার পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। খেদারমারা ইউনিয়ন যুবলীগের সভাপতি গাফফার চৌধুরী বলেন, জেলা পরিষদ সদস্য প্রিয়ন্দ চাকমা বাজারে একটি যাত্রী ছাউনি স্থাপনের জন্য বরাদ্দ দেয়াকে কেন্দ্র করে দুই নেতার মধ্যে কথা-কাটাকাটি হয়। আর সভাপতির তো নিজস্ব কিছু লোকজন থাকে তারা যখন এগিয়ে আসে তখনই মারামারি শুরু হয়।

মারামারিতে খেদারমারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মদন মল্লিক, ছাত্রলীগ সভাপতি মাহামুব, আওয়ামী লীগ সদস্য জসিম, ছাত্রলীগ সহসভাপতি রিমন দে, সেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক নারায়ণ চন্দ্র ও তার মা কবিতা রাণী দে, সেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মো. হাছান, পথচারী আবদুল হামিদ, আইয়ুব আলী আহত হয়। 

বাঘাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মেডিকেল অফিসার বিশ্বজিৎ দাশ ৬ জনকে খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেন।