মাদারীপুরে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

মাদারীপুরে খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

মাদারীপুরে খালের পানিতে ডুবে রাইসা মনি নামে ১৮ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার রাস্তি ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পশ্চিম রাস্তি গ্রামে খালের ভিতর পড়ে এ ঘটনা ঘটে।

নিহত শিশু রাইসা মনি একই গ্রামের রিপন চৌকিদারের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলা পশ্চিম রাস্তি এলাকায় শুক্রবার সকালের দিকে পরিবারের সদস্যদের অগোচরে ঘরের পাশে থাকা খালের পাড়ে যায় রাইসা মনি। এ সময় রাইসা মনি বাড়ির পাশে খালে পড়ে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেকক্ষণ না দেখে তাকে খোঁজাখুঁজি করেন। 

একপর্যায়ে খালের পানিতে রাইসা মনিকে ভাসতে দেখেন তার স্বজনরা। পরে তারা তাকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত রাইসার বাবা রিপন বলেন, খেলাধুলা করতে করতে আমাদের অজান্তে কখন রাইসা ঘর থেকে বের হয়েছে সেটা আমরা বুঝতে পারিনি। আমার এক ভাই তাকে দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে রাইসাকে উদ্ধার করে মাদারীপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন।

নিহত রাইসার মা রাবেয়া আক্তার মুন্নি বলেন, আমার কোলের ধন কিভাবে চলে গেল আমি বুঝতে পারলাম না। আমি মা হয়ে আমার মেয়েকে আমি দেখতে পারলাম না।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনোয়ার হোসেন চৌধুরী বলেন, সদস্যদের অজান্তে পানিতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে।