নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

নাটোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

সংগৃহীত

নাটোরের লালপুরে একটি পূজা উৎসবে গ্যারেজে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. নাজমুল হোসেন (২৬) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (১৯ আগস্ট ) দিনগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নান্দরায়পুর গ্রামের বটতলায় এ ঘটনা ঘটে।

নিহত নাজমুল একই গ্রামের আজিজ হোসেনের ছেলে। তিনি পেশায় একজন কসমেটিক ব্যবসায়ী।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন জানান, আজ উপজেলার নান্দরায়পুর গ্রামের বটতলা এলাকায় হিন্দু সম্প্রদায়ের মনষা পূজা উৎসব চলছিল। সেখানে মোটরসাইকেলসহ যানবাহন রাখার জন্য অস্থায়ী গ্যারেজ করেন স্থানীয় বাসিন্দা জিয়া নামে এক যুবক। রাত ৮টার দিকে নাজমুল তার মোটরসাইকেল নিয়ে বটতলা এলাকার জিয়ার মোটরসাইকেল গ্যারেজের সামনে যান।

এসময় নাজমুলকে তাদের গ্যারেজে মোটরসাইকেলটি রাখতে বলেন। এতে অস্বীকৃতি জানিয়ে গ্যারেজের পাশেই মোটরসাইকেল রাখার চেষ্টা করেন নাজমুল। এ নিয়ে গ্যারেজের লোকজনের সঙ্গে তর্ক বিতর্ক শুরু হয়। একপর্যায়ে গ্যারেজ মালিক জিয়াসহ অজ্ঞাত ৪/৫ জন যুবক  নাজমুলের সঙ্গে তর্কসহ এলোপাতাড়ি মারধর শুরু করেন। এক পর্যায়ে জিয়ার হাতে থাকা চাকু দিয়ে নাজমুলকে আঘাত করলে নাজমুল রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

তাৎক্ষণিক খবর পেয়ে নাজমুলের আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয় লোকজন পুলিশে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হয়। এ ঘটনার পর থেকেই গ্যারেজ মালিক জিয়া ও তার সহযোগীরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।  

এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।