বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ডেঙ্গুতে আরও দুইজন রোগীর মৃত্যু

বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ডেঙ্গুতে আরও দুইজন রোগীর মৃত্যু

প্রতীকী ছবি

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় আরও দুইজন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এ নিয়ে চলতি মৌসুমে এই হাসপাতালে ২১ জনসহ বরিশাল বিভাগে ৩০ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হল। এদিকে শের-ই বাংলা মেডিকেলে তথ্য অনুযায়ী সব শেষ গত সোমবার চিকিৎসাধীন ছিলেন ১৯৫ জন ডেঙ্গু রোগী। 

শের-ই বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ডেঙ্গু রোগীর দৈনন্দিন পরিসংখ্যানে জানা যায়, জেলার উজিরপুরের জ্বরে আক্রান্ত পুষ্প মন্ডলকে (৬১) গত ২১ আগস্ট শের-ই বাংলা মেডিকেলের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই তার মৃত্যু হয়। 

এদিকে একই উপজেলার জ্বরে আক্রান্ত সুপ্তিকে (২১) গত ২০ আগস্ট শের-ই বাংলা মেডিকেলের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২১ আগস্ট তার মৃত্যু হয়। 

এ নিয়ে চলতি মৌসুমে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ২১ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হল। এর মধ্যে চলতি আগস্টে মৃত্যু হয়েছে ১৩ জন ডেঙ্গু রোগীর। শের-ই বাংলা মেডিকেলে ২১ জন সহ বরিশাল বিভাগে চলতি মৌসুমে ডেঙ্গুতে মোট ৩০ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। 

এদিকে সব শেষ পরিসংখ্যান অনুযায়ী গত সোমবার এই হাসপাতালে চিকিৎসাধীন ছিল ১৯৫ জন ডেঙ্গু রোগী। এর আগে গত রবিবার ২০৬ জন ডেঙ্গু রোগী চিকিৎসাধীন ছিল।