যশোরে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক

যশোরে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্য আটক

সংগৃহীত

যশোরের ডিবি পুলিশের অভিযানে কেশবপুর এলাকা থেকে অজ্ঞান পার্টির চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত যশোরের মনিরামপুর,কেশবপুর উপজেলার বিভিন্ন স্থানে যশোর ডিবি পুলিশ এ অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়।

আটককৃত আসামিরা হলেন, যশোর জেলার অভয়নগর উপজেলার বাগুটিয়া গ্রামের মাসুদ মোল্লার ছেলে তরিকুল ইসলাম, কেশবপুর উপজেলার ভগতি নরেন্দ্রপুর গ্রামের আনিছুর রহমানের ছেলে জনি রহমান, মনিরামপুর উপজেলা কাশিপুর গ্রামের মৃত আকাম সর্দারের ছেলে সাইদুর, একই উপজেলার হালসা গ্রামের চান্দালী মোড়লের ছেলে ইসরাইল হোসেন, ও কেশবপুর উপজেলার বিষ্ণুপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে সুমন হোসেন।

এসময় আটক পাঁচজনের স্বীকারোক্তি মতে, যশোর ডিবি পুলিশ এক ভরি স্বর্ণালংকার, দুই ভরি রুপার অলংকার একটি ভ্যান, একটি মোটরসাইকেল, দুটি মোবাইল, ১২টি সাবান, ও চেতনা নাশক ওষুধ মিশ্রিত গুড়া উদ্ধার করে।

যশোর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, কেশবপুর উপজেলার ও মনিরামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে অজ্ঞানপার্টি ও চোর চক্রের ৫ সদস্য আটক করে। এসময় পাঁচটি বাড়ীতে অচেতন করে চুরি সংঘটনের ঘটনার রহস্য উদঘাটনসহ চোরাই আলামত এবং চুরি কাজে ব্যবহৃত চেতনা নাশক ঔষধ মিশ্রিত হলুদের গুড়া উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সদস্য স্বীকার করে কেশবপুর উপজেলার কোমরপুর বিল্লাল, জাহানপুর গ্রামের গোপীনাথ দাস, বাগদাহ গ্রামের আবুল কালামের বাড়িসহ বিভিন্ন এলাকায় চুরি সংঘটিত করে চোর চক্রের সদস্যরা।