মেয়ের হাতে বাবা খুন, মা-মেয়ে আটক

মেয়ের হাতে বাবা খুন, মা-মেয়ে আটক

ফাইল ছবি

চুয়াডাঙ্গায় বাবাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের বিরুদ্ধে। শনিবার (২৬ আগস্ট) সকাল ৭টার দিকে জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামে এই ঘটনা ঘটে।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের নাম মতিয়ার রহমান মতি (৫৫)। তিনি কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের মৃত গোলাম হোসেনের ছেলে।

কেডিকে ইউনিয়ন পরিষদের ২ নম্বর (ইউপি) সদস্য মজিবর রহমান জানান, মতিয়ার রহমান মতি ফেরি করে ক্রোকারিজ সামগ্রী বিক্রি করতেন। তাকে হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ে এবং স্ত্রীর বিরুদ্ধে। শনিবার সকালে মেয়ের ধারালো অস্ত্রের আঘাতে তিনি খুন হয়েছেন বলে জেনেছি। অনৈতিক প্রস্তাব দিলে পিতার প্রতি ক্ষিপ্ত হয়ে এ হত্যা কাণ্ড ঘটিয়েছেন বলে দাবি করছেন মা মেয়ে। ঘটনার সঙ্গে জড়িত মা এবং মেয়েকে আটক করেছেন পুলিশ।

ওসি এস এম জাবীদ হাসান জানান, সকালে খবর পেয়ে নিহতের বাড়িতে এসে মরদেহ উদ্ধার করা হয়। নিহত মতিয়ারের দেহে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন আছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহত মতিয়ার রহমানের স্ত্রী তাসলিমা খাতুন (৪৮) ও মেয়ে ময়না খাতুনকে (২৫) পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে। অন্যান্য আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।