যশোরে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

যশোরে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

যশোরে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামী গ্রেফতার

যশোর শার্শা থানার  বাগআঁচড়া থেকে অপহরণ করে ধর্ষণ মামলার পলাতক প্রধান আসামীকে গ্রেফতার করেছে যৌথভাবে র‍্যাব-৬, এবং র‌্যাব-১০।

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সাকিব হোসেন জানান, ভিকটিমের বয়স ১৪ বছর সে মাগুরা জেলার শ্রীপুর থানার খামারপাড়া বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী। স্কুলে যাওয়া আসার পথে গ্রেফতারকৃত আসামী একই জেলার শ্রীপুর থানার দূর্গাপুরের বাসিন্দা সোহরাব মোল্লার ছেলে হাসান মোল্লা প্রায়ই তাকে উত্ত্যক্ত করতো এবং কু-প্রস্তাব  দিতো। এ বছর  গত ৯ ফেব্রুয়ারী সকালে ভিকটিম স্কুলে যাওয়ার পথে স্কুলের পশ্চিম উত্তর পাশে ফাঁকা রাস্তার উপর পৌঁছালে গ্রেফতারকৃত আসামি তার সহযোগীদের সহায়তায় ভিকটিমকে একটি মোটরসাইকেলে করে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। ভিকটিমের পিতা-মাতা ও আত্মীয়-স্বজন বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও ভিকটিমের কোন সন্ধান পায়নি। এ ব্যাপারে ভিকটিমের মা হেলেনা বেগম বাদী হয়ে মাগুরা জেলার শ্রীপুর থানায় হাসান মোল্লাকে প্রধান আসামী ও কয়েকজন অজ্ঞাত নামা করে একটি অপহরন মামলা দায়ের করে।

ঘটনার পর থেকে হাসান মোল্লা পলাতক ছিলো।গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ ও র‌্যাব-১০ যৌথভাবে গতকাল রাতে যশোর জেলার শার্শা থানার বাগআঁচড়া থেকে তাকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী স্বীকার করেছে সে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণ করেছে। এছাড়াও অপহৃত ভিকটিমকে উদ্ধারে র‌্যাবের অভিযান অব্যাহত আছে।গ্রেফতাকৃত আসামীকে মাগুরার শ্রীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।