রোনালদোর জোড়া গোলে ফের আল নাসরের বড় জয়

রোনালদোর জোড়া গোলে ফের আল নাসরের বড় জয়

ফাইল ছবি

সৌদি প্রো লিগে চার নম্বর ম্যাচে ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে আল শাবাবের বিপক্ষে ৪-০ গোলে জিতেছে আল নাসর। এ জয়ের ফলে টেবিলের ১২ নম্বর থেকে ৬-এ উঠে এসেছে তারা। ৪ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে শাবাব আছে টেবিলের ১৭ নম্বরে।

মঙ্গলবার আল আউয়াল স্টেডিয়ামে শাবাবের বিপক্ষে রোনালদো জোড়া ছাড়া অন্য দুটি গোলের একটি সাদিও মানের ও অন্যটি আল ঘানামের।

ম্যাচের ১১ মিনিটের মাথায় ডি বক্সের ভেতর আল শাবাবের এক প্লেয়ারের হাতে বল লাগলে পেনাল্টি পায় আল নাসর। সেখান থেকে দলকে লিড এনে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। ২০ মিনিটের সময় কর্নার থেকে ভেসে আসা বলে হেড করে আবার গোল পেয়েছিলেন রোনালদো।

কিন্তু ভার রিভিউ দেখে রেফারি সেই গোল বাতিল করে দেন। প্রথমার্ধে আরও ২টি গোল করে আল নাসর। ৩৬ মিনিটে রোনালদোকে ডি বক্সের ভেতর ফাউল করলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সেখান থেকে সফল স্পট কিক নেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো।

দুই মিনিট পর রোনালদোর অ্যাসিস্ট থেকে সাদিও পান জালের দেখা। ৭৮ মিনিটে ১০ দশ জনের দলে পরিণত হয় আল শাবাব। এ সময় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন এভার বানেগা। ২ মিনিট পর সুলতান আল ঘানম গোল করে ব্যবদান ৪-০ করেন। তাতে বড় জয় নিশ্চিত হয় আল নাসর।