ভারতের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

ভারতের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

ভারতের বিপক্ষে টসে হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

শুরু হয়ে গেছে এশিয়া কাপের সবচেয়ে উত্তেজনাপূর্ণ ম্যাচ। অধীর অপেক্ষার পর মাঠে গড়ালো আরাধ্য ভারত-পাকিস্তান লড়াই। ২০১৯ বিশ্বকাপের পর এই প্রথম মুখোমুখি হয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দল। পাল্লাকেল্লে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরু বেলা ৩টা ৩০ মিনিটে।ইতোমধ্যে টস অনুষ্ঠিত হয়েছে। যেখানে টসে জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার।

এবারের এশিয়া কাপে ভারত প্রথমবার মাঠে নামলেও পাকিস্তানের জন্য আজ আসরের দ্বিতীয় ম্যাচ। প্রথম ম্যাচে নেপালের বিপক্ষে বড় জয় নিয়ে সুপার ফোরে এক পা দিয়ে রেখেছে পাকিস্তান। আজ জয় পেলে গ্রুপ সেরা হয়েই তা নিশ্চিত করবে বাবর বাহিনী।

পাকিস্তান দল আগের রাতেই নিজেদের একাদশ প্রকাশ করেছিল, অপরিবর্তিত একাদশ নিয়েই ভারতের বিপক্ষে মাঠে নামছে র‍্যাংকিংয়ের নম্বর ওয়ান দলটি। নেপালের বিপক্ষে যারা ছিল একাদশে, আজো তারাই আছেন।

বিপরীতে ভারত মাঠে নেমেছে নিজেদের সম্ভাব্য সেরা একাদশ নিয়েই। কোনোরূপ পরীক্ষা-নিরিক্ষার সুযোগ রাখছেন না তারা। পূর্ণ শক্তির দল নিয়েই লড়াইয়ে রোহিত শর্মারা।

পাকিস্তান একাদশ :
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আঘা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহীন শাহ আফ্রিদি, নাসিম শাহ ও হারিস রউফ।