ব্যাডকন সম্মেলনে অংশ নেবে ‘সিওডিল’

ব্যাডকন সম্মেলনে অংশ নেবে ‘সিওডিল’

সংগৃহীত

টানা দ্বিতীয়বারের মত ‘বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি’ আয়োজিত ডার্মাটোলজিস্টদের সবচেয়ে বড় সম্মেলন ‘ব্যাডকন’-এ অংশ নিতে যাচ্ছে আমেরিকার বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’। রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ৫ ও ৬ সেপ্টেম্বর দিনব্যাপী অনুষ্ঠিত হচ্ছে এই সম্মেলন।

সম্মেলনে ডার্মাটোলজি জগতে পেশাগত উন্নতির লক্ষে আয়োজন করা হবে বিভিন্ন কর্মশালা ও আলোচনা সভা। যেখানে অংশগ্রহণ করবেন দেশ-বিদেশের খ্যাতনামা প্রায় ৬০০ জন ডার্মাটোলজিস্ট।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি (ব্যাড)’র প্রেসিডেন্ট ও বিএসএমএমইউ’র সাবেক প্রো ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ শিকদার। আরও উপস্থিত থাকবেন ব্যাডের সেক্রেটারি জেনারেল ডার্মাটোলজিস্ট ডা. মো. সাইফুল ইসলাম ভূঁইয়া।

উল্লেখ্য, সিওডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্য উৎপাদন করা হয় আন্তর্জাতিক মানসম্পন্ন ও অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে। আর প্রক্রিয়াজাতকারী উপাদান হিসেবে ত্বকের জন্য সবচেয়ে নিরাপদ ও কার্যকর উপাদানগুলোই বাছাই করে নেওয়া হয়। পণ্যের গুণগত মান বজায় রাখার জন্য, উৎপাদন থেকে শুরু করে প্যাকেজিং এর প্রতিটি ধাপে নিশ্চিত করা হয় বাড়তি যত্ন ও সতর্কতা।

‘সিওডিল’ ব্র্যান্ড গ্রোনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও পাবেন এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পুর মত সব ডার্মাটোলজিক্যাল প্রোডাক্ট।