হাবিপ্রবি'র ডরমিটরি-২ হলের নতুন হলসুপার ড. রবিউল

হাবিপ্রবি'র ডরমিটরি-২ হলের নতুন হলসুপার ড. রবিউল

অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ডরমিটরি-২ হলের নতুন হলসুপার হিসেবে নিয়োগ পেয়েছেন ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রেজিস্টার অধ্যাপক ড. মো. সাইফুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হলের (ডরমিটরি-২) হলসুপারের বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের প্রফেসর ড. মো. আবু সাঈদ উচ্চ শিক্ষার্থে বিদেশ গমন করায় তদস্থলে প্রফেসর ড. মো. রবিউল ইসলাম, ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগকে নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে তিন বছরের জন্য শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান হলের (ডরমিটরি-২) হল সুপার হিসেবে নিযুক্ত করা হয়েছে।

দায়িত্ব পেয়ে প্রফেসর ড. মো. রবিউল ইসলাম বলেন, উপাচার্য স্যারের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নতুন দায়িত্ব সার্থকভাবে পালনের জন্য আমি আমার জায়গা থেকে সর্বাত্মক চেষ্টা করব। সততা এবং নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে সকলে আমাকে সহযোগিতা করবেন বলে আমি প্রত্যাশা রাখছি। ছাত্রদের প্রত্যক্ষ অংশগ্রহণে বিভিন্ন উন্নয়নমূলক ও শিক্ষার্থীবান্ধব কর্মকাণ্ডের মাধ্যমে ডরমিটরি-২ হলকে একটি আদর্শ হলে রূপান্তরের চেষ্টা অব্যাহত থাকবে।